সন্তানদের টিভি কিনে দেয়ার কারণে কবরে অসহনীয় আযাবের ঘটনা | আমার কথা
×

 

 

সন্তানদের টিভি কিনে দেয়ার কারণে কবরে অসহনীয় আযাবের ঘটনা

coSam ২৩২


দু' বন্ধু থাকতো সউদী আরবে। একজন থাকতো রিয়াদে  আর একজন থাকত জেদ্দায়। দু'জনই ভাল মানুষ। পরষ্পরের মধ্যে ছিল গভীর বন্ধুত্ব। রিয়াদের বন্ধু সন্তানদের কান্নাকাটিতে অতিষ্ট হয়ে তাঁদের জন্য একটি টিভি কিনে দিয়েছিল। তারপর সন্তানরা ঘরে সব সময় টিভি দেখতো।

কিছুদিন রিয়াদের এ বন্ধু হঠাৎ হার্ট এটাকে মারা যায়। জেদ্দার বন্ধু রিয়াদের বন্ধুকে মৃত্যুর পরে স্বপ্নে দেখে কেমন আছে জানতে চাইলো। রিয়াদের বন্ধু বলল, পরিবারের লোকদের টিভি কিনে দেয়ার কারণে আমাকে শাস্তি দেয়া হচ্ছে।

তারা আনন্দ করে টিভি দেখছে আর তাঁদেরকে টিভি কিনে দেয়ার কারণে আমি শাস্তি পাচ্ছি। আমি ভীষণ কষ্টে আছি। তুমি রিয়াদে যাও পরিবারের লোকদের বলো তারা যেন ঘর থেকে টিভি  সরিয়ে ফেলে। এতে আমার উপর আযাব হবে না। জেদ্দার বন্ধু কথা দিল সে অতি শিঘ্রই রিয়াদে যাবে এবং তার পরিবারের লোকদের তার অবস্থার কথা জানাবে।

কিন্তু পরদিন নানা কর্মব্যস্ততায় আগের রাতের স্বপ্নের কথা তার মনে থাকেনি। দ্বিতীয় রাত্রেও একই স্বপ্ন দেখলো জেদ্দার বন্ধু তাকে কথা দিল  কিন্তু পরদিন ভুলে গেল। তৃতীয় রাতে রিয়াদের বন্ধু বলল, তুমি বলছো জেদ্দা থেকে রিয়াদে যাবে অথচ যাচ্ছো না এদিকে আমার উপর আবিরাম শাস্তি চলছে। 

তৃতীয় রাতের স্বপ্নের পরদিন জেদ্দার বন্ধু রিয়াদে গেল এবং তার পরিবারের সাথে সব কথা জানালো। রিয়াদের বন্ধুর সন্তানরা সব কথা শুনে সাথে সাথে টিভি আছাড় দিয়ে ভেঙ্গে ফেলল। এদিকে টিভি ভেঙ্গে ফেলার সাথে সাথে কবরের শাস্তি বন্ধ হয়ে গেল। রাতে জেদ্দায় বন্ধু স্বপ্নে দেখলো তার রিয়াদের বন্ধু বেশ হাসিখুশী অবস্থায় রয়েছে। জেদ্দার বন্ধুকে সে বলল, আল্লাহ তোমাকে উত্তম বিনিময় দান করুন। তুমি আমার বিপদ দূর করেছ আল্লাহর তোমার বিপদ দূর করুন। আমার সন্তানরা যখনই টিভি ভেঙ্গে ফেলেছিল তখন থেকে আমার উপর আযাব বন্ধ হয়ে গেছে।


পরবর্তী গল্প
শাহজাদ নামের এক যুবকের জীবনে ঘটে যাওয়া এক ভয়ঙ্কর কাহিনী

পূর্ববর্তী গল্প
একটি ঘরে গা ছমছম করা ভয়ের পরিবেশঃ সে ঘরের বাথরুমে দেখা যেতো প্রচুর রক্ত

ক্যাটেগরী